Breaking

Monday, 6 July 2020

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2020 প্রকাশিত

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2020 প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ সমাজসেবা অধিদপ্তরে বিভিন্ন পদে জনবল নিয়োগ করা হচ্ছে। আগ্রহী প্রার্থীগণ সমাজসেবা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর শূন্যপদগুলোতে আবেদন করতে পারেন। আরও পড়ুন প্রাথমিক শিক্ষক নিয়োগ সার্কুলার ২০২০ এবং এছাড়াও অন্যান্য গুরুুত্বপূর্ণ সরকারি চাকুরির সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি দেখার জন্য নিয়মিত পড়ুন সমকাল ব্লগ।



এছাড়াও আবেদন করা প্রার্থীরা সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২০, সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২০ সম্পর্কে বিস্তারিত জানতে অধিদপ্তরের সরকারি ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এবং সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষা 2020 এর সর্বশেষ খবর পড়ুন। এছাড়াও পড়ুন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2020




সমাজসেবা অধিদপ্তরের মাধ্য‌মে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি  প্রকল্পে কোভিড ১৯ সৃষ্ট পরিস্থিতিতে শিশুদের নানা জরুরি সেবা প্রদানের জন্য নিন্মোক্ত যোগ্যতার ভিত্তিতে সম্পুর্ন অস্থায়ী ভাবে কিছু জনবল  নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একটি পদে ১২৭টি নিয়োগ দেয়া হবে।

পদের নাম: সমাজকর্মী

শিক্ষাগত যোগ্যতা: সমাজকর্ম /সমাজবিজ্ঞান /সমাজকল্যাণ অনুষদের অন্তর্ভূক্ত বিষয়/বিবিএ/এমবিএ /এলএলবি /এলএলএম বিষয়ে স্নাতক /স্নাতকোত্তর ডিগ্রীধারীগন আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

বেতন: ২৩,১০০টাকা।

বয়স:  ১৮-৩০। বিশেষ ক্ষেত্রে ৩২ এবং অভিজ্ঞদের জন্য ৪৫।


আবেদনের শেষ তারিখ: ২২শে জুুুলাই২০২০ ।

আবেদনের নিয়ম, অন্যান্য যোগ্যতা এবং আরো বিস্তারিত তথ্যের জন্য সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন

সমাজসেবা

No comments:

Post a comment