Breaking

Translate

Saturday, 27 July 2019

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ সংশোধিত হয়েছে

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন
ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ খুব সহজেই ডাউনলোড করুন আমাদের ওয়েবসাইট থেকে। ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু হবে ২রা জুলাই ২০১৯। সুতরাং আপনার ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ দ্রুত ডাউনলোড করুন এবং আপনার পরীক্ষার জন্য ভালভাবে প্রস্তুতি গ্রহণ করুন।আরও পড়ুন ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯

এছাড়াও ডিগ্রি ২য় বর্ষ ফরম পূরন ২০১৯ সংক্রান্ত সকল আপডেট জানতে পারবেন এখানে।

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড




জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের সকল পরীক্ষার রুটিন নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে। আমরাও আমাদের ওয়েবসাইটে সকল রুটিন প্রকাশ করে থাকি যাতে আপনারা সহজেই তা ডাউনলোড করে নিতে পারেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ পরীক্ষার বছর ২০১৮ এবং সেশন ২০১৬-১৭। এখান থেকে রুটিনটি ডাউনলোড করে নিন।
ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯
ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ পিডিএফ ডাউনলোড





ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ পিডিএফ ডাউনলোড করতে চাইলে এই লিংকে ক্লিক করুন

ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯ (সংশোধিত)

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে বলা হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষা ২০১৮ এর ১৮/০৭/১৯ এবং ২১/০৭/১৯ তারিখের পরীক্ষা অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ এর অন্যান্য পরীক্ষার তারিখ অপরিবর্তিত থাকবে। বিজ্ঞপ্তিটি নিচে দেয়া হলো।

ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯

এরপর আরেকটি নোটিশের মাধ্যমে পূর্বের স্থগিত হওয়া পরীক্ষার নতুন তারিখ জানিয়ে দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। নিচে সংশোধিত পরীক্ষার তারিখ সংক্রান্ত নোটিশটি দেয়া হলো।
ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয় আবারো ডিগ্রী ২য় বর্ষের রুটিন ২০১৯ এর পরীক্ষার সময় পরিবর্তন করেছে। বলা হয়েছে অনিবার্য কারণবশত ডিগ্রি ২য় বর্ষের রুটিন ২০১৯ এর ২৬/০৭/২০১৯ এবং ০২/০৮/২০১৯ তারিখের পরীক্ষা সকাল নয়টার পরিবর্তে দুপুর ২ টায় শুরু হবে।
ডিগ্রি ২য় বর্ষের রুটিন ২০১৯
ডিগ্রী ২য় বর্ষের রুটিন ২০১৯

ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯ নোটিশ




জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯ এর সময় বৃদ্ধি করেছে। ১ম দফার বিজ্ঞপ্তি অনুযায়ী ফরম ফিলাপ এর সময় বৃদ্ধি করা হয়েছিলো ১১/০৬/১৯ তারিখ পর্যন্ত।

এরপর ২য় দফায় আরেকটি নোটিশের মাধ্যমে ২য় বারের মতো ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের ফরম পূরনের সময় বৃদ্ধি করা হলো। এবার ১৮/০৬/১৯ হতে ২২/০৬/১৯ তারিখ পর্যন্ত ফরম পূরনের সময় বৃদ্ধি করা হয়। তবে এই বর্ধিত সময়ে ফরম পূরন করতে হলে বাড়তি ৫০০০ টাকা জরিমানা গুনতে হবে পরীক্ষার্থীদের।

ডিগ্রি ২য় বর্ষ ২য় দফায় ফরম পূরনের সময় বৃদ্ধি

ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯ নোটিশ

ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯ শুরু হয়েছে। ফরম ফিলাপের বিস্তারিত নিয়মকানুন দেখুন নোটিশে। ডিগ্রি ২য় বর্ষের ২০১৬-১৭ সেশনের নিয়মিত পরীক্ষার্থীরা ফরম পূরন করতে পারবেন। ফরম ফিলাপ শুরু হয়েছে ১৫ই এপ্রিল ২০১৯ তারিখ থেকে।
ডিগ্রি ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯

ডিগ্রি ফরম ফিলাপ
ডিগ্রী ২য় বর্ষ ফরম ফিলাপ ২০১৯




No comments:

Post a Comment