Breaking

Translate

Saturday, 2 March 2019

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত | ডাউনলোড করুন এখনই

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হওয়ার সাথে সাথেই তা প্রকাশ করা হবে সমকাল ব্লগে।জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ১ম বর্ষের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থীরা অবগত আছেন যে ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ 2018 ইতোমধ্যেই শেষ হয়েছে।
অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯

কাজেই যে কোনো সময় প্রকাশিত হবে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০১৮।ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ডাউনলোড করতে নিয়মিত চোখ রাখুন সমকাল ব্লগে।



ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০১৮ শুরু হবে শীঘ্রই।জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার রুটিন ২০১৮ সময়মতো হাতে পাওয়ার জন্য নিয়মিত পড়ুন সমকাল ব্লগ।পরীক্ষা শুরুর তারিখ জানা যাবে ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন 2018 জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটের নোটিশ বোর্ডে (www.nu.ac.bd/recent-news-notice.php) প্রকাশিত হওয়ার সাথে সাথেই।
মাস্টার্স ফাইনাল রেজাল্ট ২০১৯

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

পরীক্ষার্থী বন্ধুরা ইতোমধ্যেই জেনে গেছেন যদিও পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০১৯ সালে তবুও যেহেতু ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ 2018 সালে সম্পন্ন হয়েছে কাজেই এটি ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০১৮।এবং পরীক্ষার রুটিন হবে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০১৮।সুতরাং এটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার রুটিন ২০১৮।

ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০১৮ ডাউনলোড





ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন 2018 প্রকাশিত হওয়ার সাথে সাথেই পিডিএফ ডাউনলোড লিংক দেয়া হবে।ফলে পরীক্ষার্থীগণ সহজেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে সহজেই তা ডাউনলোড করে নিতে পারবেন।সেই সাথে ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ছবি আকারেও এখানে প্রকাশিত হবে।

ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ 2018

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষের পাস ও সার্টিফিকেট কোর্সের ফরম ফিলাপ শুরু হয় ২৬/১২/১৮ তারিখ থেকে এবং তা শেষ হয় ০৩/০২/১৯ তারিখে।ফরম ফিলাপের নোটিশটি ছিলো নিম্নরূপ:
ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ 2018

ডিগ্রী ১ম বর্ষের ফরম ফিলাপ 2018 সময় বর্ধিতকরণ

অতঃপর ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা ২০১৮ এর ফরম ফিলাপের সময় বৃদ্ধি করা হয়।বর্ধিত সময় অনুযায়ী ছাত্রদের অনলাইনে ফরম পূরনের সময় দেয়া হয় ০৬/০২/১৯ থেকে ২০/০২/১৯ পর্যন্ত।ছাত্রদের ফরমের প্রিন্ট কপি শিক্ষা প্রতিষ্ঠানে জমাদানের শেষ তারিখ ছিলো ২৪/০২/১৯।ফরম ফিলাপের সময় বর্ধিতকরণের নোটিশটি ছিলো নিম্নরূপঃ
ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার ফরম পূরণ 2018




No comments:

Post a Comment