Breaking

Tuesday, 29 December 2020

পুলিশ নিয়োগ ২০২০ এর প্রক্রিয়া শুরু | পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ দেখুন

বাংলাদেশ পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি


পুলিশ নিয়োগ ২০২০ শুরু হচ্ছে শীঘ্রই। বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকুরি করতে চান? পুলিশ নিয়োগ সার্কুলার ২০২০ খুঁজছেন? সেনাবাহিনী নিয়োগ ২০২০, বিমান বাহিনী নিয়োগ ২০২০বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২০, চাকরির খবর পুলিশ, নতুন পুলিশ নিয়োগ ২০২০ সহ সকল গুরুত্বপূর্ণ সরকারি, বেসরকারি চাকরির নিয়োগ সম্পর্কে সর্বশেষ খবর জানতে নিয়মিত পড়ুন সমকাল ব্লগ।



স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের অভ্যন্তরীণ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ। পুলিশে চাকরি অনেক চাকরি প্রার্থীর কাছেই ফেভারিট। যারা পুলিশের বিভিন্ন পদে চাকরি করতে আগ্রহী তাঁরা বাংলাদেশ পুলিশ নিয়োগ এর জন্য অপেক্ষায় আছেন। তারা জানতে চান পুলিশ নিয়োগ কবে, পুলিশ নিয়োগ কবে 2020। এখানে আপনি পাবেন পুলিশ নিয়োগ 2020 এর সকল খবর। আরও পড়ুন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

পুলিশ নিয়োগ ২০২০ এর প্রক্রিয়া ইতোমধ্যেই শুরু হয়েছে। বিস্তারিত বর্ণনা করা হয়েছে সমকাল ব্লগে। ডাউনলোড করুন পুলিশ সার্কুলার, পুলিশের নতুন নিয়োগের খবর পড়ুন। পুলিশের চাকরির খবর জানতে সমকাল ব্লগের সাথেই থাকুন। এছাড়াও পড়ুন স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020

    পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০





    বিজ্ঞপ্তিটির PDF ডাউনলোড করুন
    পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২০ প্রকাশিত হবে শীঘ্রই। বিগত নিয়োগে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল বা টিআরসি পদে নিয়োগের লক্ষে ৬৮০০ জন পুরুষ এবং ২৮৮০ জন নারী সর্বমোট ৯৬৮০ জন প্রার্থীকে বাছাই করার কাজ সমাপ্ত হয়েছে। আগ্রহী প্রার্থীদের শারিরীক মাপ ও শারীরিক পরীক্ষা সহ লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে বর্ণিত তারিখ ও সময়ে তাদের নিজ জেলাস্থ পুলিশ লাইন্সে (যে জেলার স্থায়ী বাসিন্দা) প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়েছিলো। বিজ্ঞপ্তির ডাউনলোড লিংক দেয়া হলো।

    প্রত্যেক জেলার পুলিশ লাইন্স ময়দানে আগ্রহী প্রার্থীদের শারীরিক মাপ ও পরীক্ষা, লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই করা হয়। নিজ নিজ জেলার পরীক্ষার সময়সূচি দেখুন বিজ্ঞপ্তিতে।

    এভাবেই সমাপ্ত হয়েছে বিগত নিয়োগ। এখন শুরু হচ্ছে পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২০। পুনরায় বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২০ শুরু হওয়া মাত্র তা আমাদের পাঠকদের জানিয়ে দেয়া হবে। দেখুন পোস্ট অফিসে নিয়োগ 2020

    পুলিশ নিয়োগ ২০২০ পরীক্ষা পদ্ধতি





    পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২০ এর জন্য প্রার্থীকে তিন ধরনের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২০ এর জন্য শারীরিক পরীক্ষা, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার বিস্তারিত নিয়ম নিচে বর্ণনা করা হলো ।

    শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষা : প্রার্থীকে প্রথমে বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থান ও সময়ে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। উত্তীর্ণ প্রার্থীদের প্রবেশপত্র প্রদান এবং লিখিত পরীক্ষার স্থান ও সময় জানিয়ে দেয়া হবে।

    লিখিত পরীক্ষা : শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ১ ঘন্টা ৩০ মিনিটের ৪০ নম্বরের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।কমপক্ষে ৪৫% নম্বর প্রাপ্ত প্রার্থীগণ পরীক্ষায় উত্তীর্ণ বলে বিবেচিত হবেন।

    মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা : লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নির্দিষ্ট তারিখে ২০ নম্বরের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।আলাদাভাবে কমপক্ষে ৪৫% নম্বর প্রাপ্ত প্রার্থীরা উত্তীর্ণ বলে গণ্য হবেন।

    পুলিশ কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

    নতুন পুলিশ নিয়োগ ২০২০


    পুলিশ বাহিনীতে চাকুরী প্রার্থীদের জন্য নতুন বছর ২০২০ সালের শুরুতেই সুখবর নিয়ে আসছে সরকার। বাংলাদেশ পুলিশ বাহিনীতে প্রায় ১০ হাজার জনবল নিয়োগ প্রক্রিয়া শুরু হচ্ছে জানুয়ারিতেই।

    সরকারের উচ্চ পর্যায়ের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। গত ২৬ ডিসেম্বর জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

    প্রতিবেদনটিতে আরও বলা হয়েছে, মন্ত্রণালয় সূত্র জানায়, পুলিশ বাহিনীর সার্বিক সক্ষমতা বৃদ্ধি, আধুনিকায়নের জন্য এই বাহিনীতে নতুন করে জনবল বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর মধ্যে পুলিশ সদর দফতরের বিভিন্ন ইউনিটের জন্য সর্বমোট ১৩ হাজার ৬৪১ টি নতুন পদ সৃষ্টি করা হয়েছে। বাকি পদ সৃষ্টির কার্যক্রম বিভিন্ন মন্ত্রণালয়ে বা দফতরে প্রক্রিয়াধীন রয়েছে।

    এসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০






    ২০২০ সালের এসআই নিয়োগ শুরু হবে শীঘ্রই। সর্বশেষ বাংলাদেশ পুলিশ বাহিনীতে বহিরাগত ক্যাডেট ‘সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিলো। বাংলাদেশের যে কোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ন্যুনতম স্নাতক পাশ ও কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণ পুলিশের বহিরাগত ক্যাডেট ‘সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগের জন্য আবেদন করতে পেরেছিলেন।

    প্রাথমিকভাবে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রার্থীদেরকে আবেদন ফরম পূরণ করে ৭ মের মধ্যে নিজ নিজ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে তা পৌঁছাতে নির্দেশ দেয়া হয়েছিল। ২৮, ২৯ ও ৩০ এপ্রিল সকাল ৯টায় পুলিশের আটটি বিভাগীয় রেঞ্জে শারীরিক মাপ ও পরীক্ষা অনুষ্ঠিত হয়।

      আবেদনের যোগ্যতা:


      সাব-ইন্সপেক্টর (এস আই) পদে আবেদন করার জন্য আবেদনকারীকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে।পাশাপাশি কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে।প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং অবিবাহিত হতে হবে।

      আবেদনের বয়স:


      সাধারণ প্রার্থীদের বয়স ১৯ থেকে ২৭ বছরের মধ্যে এবং মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে একই তারিখে বয়স ১৯ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

      শারীরিক যোগ্যতা:


      এস আই পদে আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি হতে হবে।আর নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে।

      পরীক্ষার সময়:


      উল্লেখিত তারিখে অনুষ্ঠিত শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। ১৬ জুন ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত ইংরেজি, বাংলা রচনা ও কম্পোজিশন বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১৭ জুন ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত সাধারণ জ্ঞান ও পাটিগণিত বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ২৫ নম্বরের মনস্তত্ত্ব পরীক্ষা নেয়া হয়।পরীক্ষার স্থান প্রার্থীদের জানিয়ে দেয় কতৃপক্ষ।

      আবেদনপত্র প্রেরণ:


      শারীরিক যোগ্যতার পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে সংশ্লিষ্ট রেঞ্জের ডিআইজির কাছ থেকে ওই দিনই তিনশত টাকা নগদ মূল্যে আবেদনপত্র ক্রয় করতে হবে। এরপর প্রার্থীদেরকে বাংলাদেশ পুলিশের অনুকূলে যেকোনো রাষ্ট্রায়ত্ত ব্যাংকে পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকা ১-২২১১-০০০০-২০৩১ অথবা ১২২০২০১১৩৫৯৫৪১৪২২৩২৬ নম্বর কোডে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিয়ে চালানের মূল কপিসহ প্রয়োজনীয় কাগজপত্র আবেদন পত্রের সাথে সংযুক্ত করে দিতে হবে। আবেদন ফরম সঠিকভাবে পূরণ করে নিজ নিজ রেঞ্জ ডিআইজির কার্যালয়ে জমা দিতে হবে।

      আরো বিস্তারিত জানার জন্য বিগত বিজ্ঞপ্তিটি পড়ুন।

      এসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

      বিজ্ঞপ্তিটি সরাসরি ডাউনলোড করতে পারেন বাংলাদেশ পুলিশ বাহিনীর ওয়েবসাইট থেকে।

      শারীরিক পরীক্ষার সময় প্রার্থীদের যা যা সাথে আনতে হবে

      • শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপি
      • সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদের মূল কপি
      • জাতীয় পরিচয়পত্রের মূল কপি
      • নাগরিকত্ব সনদের মূল কপি
      • সত্যায়িত ৩ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং
      • বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় অন্যান্য কাগজপত্র।

      হাইওয়ে পুলিশ নিয়োগ ২০২০






      বর্তমানে এ পদে নতুন কোনো নিয়োগ বিজ্ঞপ্তি নেই।

      ৬টি পদে ১৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল উত্তরা হাইওয়ে পুলিশ। আগ্রহী প্রার্থীদের ৩০ এপ্রিল পর্যন্ত আবেদন করার সুযোগ ছিলো।

      ডিআইজির কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০


      বর্তমানে যেসকল জেলার ডিআইজি কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এখানে সে সম্পর্কে তথ্যগুলো জানিয়ে দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা পুলিশ নিয়োগ ২০২০ এ আবেদন করতে পারবেন।

      রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে নিয়োগ

      রাজশাহী ডিআইজির কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে একটি পদে এক জনকে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রাজশাহী জেলার স্থায়ী বাসিন্দাগণ পদটিতে আবেদন করতে পারবেন।

      আবেদনের শেষ তারিখ : ১৫শে সেপ্টেম্বর  ২০২০

      পরীক্ষার ফী: ১০০ টাকা

      পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মূদ্রাক্ষরিক

      পদের সংখ্যা: ০১

      শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাস

      অভিজ্ঞতা : বিজ্ঞপ্তি দেখুন।

      বয়স : ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর, বিশেষ কোটার ক্ষেত্রে ৩২ বছর

      বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০টাকা



      পুলিশ ডিআইজি


      পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০






      বর্তমানে যেসকল জেলার পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এখানে সে সম্পর্কে তথ্যগুলো জানিয়ে দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা পুলিশ নিয়োগ ২০২০ এ আবেদন করতে পারবেন।


      নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ

      নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে দুটি পদে ৪ জনকে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নরসিংদী জেলার স্থায়ী বাসিন্দাগণ পদটিতে আবেদন করতে পারবেন।


      পদের সংখ্যা: ২টি পদে ৪জন

      শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞপ্তি দেখুন।

      অভিজ্ঞতা : বিজ্ঞপ্তি দেখুন।

      বয়স : ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর, বিশেষ কোটার ক্ষেত্রে ৩২ বছর

      পরীক্ষার ফী: ১০০ টাকা

      বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ এবং ৯৩০০-২২৪৯০ টাকা 

      আরো বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে


      নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ




      আবেদনের শেষ তারিখঃ ৩১শে  জানুয়ারি ২০২১



      ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ

      ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে অস্থায়ী ভিত্তিতে তিনটি পদে ৫ জনকে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভোলা জেলার স্থায়ী বাসিন্দাগণ পদটিতে আবেদন করতে পারবেন।

      পদের সংখ্যা: ৩টি পদে ৫জন

      শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞপ্তি দেখুন।

      অভিজ্ঞতা : বিজ্ঞপ্তি দেখুন।

      বয়স : ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর, বিশেষ কোটার ক্ষেত্রে ৩২ বছর

      পরীক্ষার ফী: ১০০ টাকা

      বেতন স্কেল: গ্রেড -১৯ ,গ্রেড -২০

      আরো বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে

      ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়োগ




      আবেদনের শেষ তারিখঃ ১৮ই জানুয়ারি ২০২১

      পুলিশ টেলিকম সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2020





      পদের নাম: অফিস সহায়ক

      পদসংখ্যা: ০৫ জন

      শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান

      বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা

      চাকরির ধরন: স্থায়ী

      প্রার্থীর ধরন: নারী-পুরুষ

      বয়স: ০৫ আগস্ট ২০২০ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর

      আবেদনের নিয়ম: প্রার্থীদেরকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে-

      আবেদনের শেষ সময়ঃ ৩১ আগস্ট ২০২০

      পুলিশ টেলিকম সংস্থা নিয়োগ

      ইন্ডাস্ট্রিয়াল পুলিশ নিয়োগ ২০২০


      বর্তমানে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর কোনো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত নেই।

      মেট্রোপলিটান পুলিশ নিয়োগ ২০২০


      বর্তমানে মেট্রোপলিটান পুলিশ এর কোনো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত নেই।

      পুলিশ প্রধানের নাম


      পুলিশে চাকরি করতে ইচ্ছুক অথচ বর্তমান পুলিশ প্রধানের নাম জানবেন না তাও কি হয়? বাংলাদেশের বর্তমান পুলিশ প্রধান বা পুলিশের আইজির নাম বেনজীর আহমেদ।

      80 comments:

      1. আমি একজন ভালো পুলিশ হতে চাই।

        ReplyDelete
        Replies
        1. আপনার সৎ ইচ্ছের জন্য ধন্যবাদ।

          Delete
        2. আমি পুলিশ হবো আমি ৫.৭ ইনছি সব পারফেট আছে

          Delete
      2. আমি একজন ভালো পুলিশ হতে চাই।আআমাকে পুলিশ হতে সাহায্য করে।প্লয কল দেন আমাকে।
        ০১৮৫১৭৮৯২৯২...s.s.c exam দিয়েছি আমি।

        ReplyDelete
        Replies
        1. এসএসসি পাশ করার পর ভালভাবে চেষ্টা করেন। হয়ে যাবে।

          Delete
      3. আমি দেশের মানুষকে সেবা করতে চাই। মাদক মুক্ত করতে চাই আমি।

        ReplyDelete
        Replies
        1. আপনার দেশপ্রেমের জন্য ধন্যবাদ।

          Delete
      4. পুলিশে চাকরি করাটা আমার শখ কেমনে করবো বলেন আমাকে একদিন কাজ ওপাস থাকতে হয় ০১৮৫৬৪৬৪৩৪২

        ReplyDelete
        Replies
        1. নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী চেষ্টা করুন।

          Delete
      5. আমি পুলিশে চাকরি করতে চাই বড় রেঙ্কে এখন কি তা সম্ভভ।

        ReplyDelete
        Replies
        1. যখন সার্কুলার হবে তখন আবার চেষ্টা করতে হবে

          Delete
      6. আমি একটা পুলিশের চাকরি করতে চাই,,,,, আমি SSCপাশ করছি,,,,এটা আমার নাম্বারঃঃ 01302337275

        ReplyDelete
        Replies
        1. পুলিশে চাকরি করতে হলে বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পরে সঠিক নিয়মে আবেদন করে পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

          Delete
      7. আমিএকটা পুলিশের চাকরি করতে চাই,, এটা আমার নাম্বারঃঃ 01302337275

        ReplyDelete
        Replies
        1. সঠিক সময়ে সঠিকভাবে চেষ্টা করলে অবশ্যই চাকরি পেতে পারেন।

          Delete
      8. ভাই আমি একজন সৎ পুলিশ হতে চাই এটা হওয়ার আমার খুব ইচ্ছা আমি পুলিশকে ভালবাসি কেমনে কি করব ০১৭৭৯০৯৪৩৫১ কিছু হলে আমাকে জানাবেন ভাই

        ReplyDelete
        Replies
        1. নিয়মানুযায়ী চেষ্টা করতে হবে। এর বাইরে কিছু করার নেই

          Delete
      9. আমি বাংলাদেশ পুলিশ অফিস সহায়ক পদে চাকরি করতে চাই কিভাবে করতে পারব

        ReplyDelete
        Replies
        1. বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পরে আবেদন করতে হবে।

          Delete
        2. অামি পুলিশে চাকুরী করতে চাই। ০১৭৬৩০৩১৫৭৫

          Delete
      10. Replies
        1. আমি এক জন গরীব অসহায় লোক ছিলাম যে কত বড় সহক ছিলো পুলিশের চাকরি করব।যে জনগণের সেবা করব আমার আর চাকরি হলো না যত বার গেলাম তত বার ফেরত আসলাম। যদি এমন লোক থাকেন একটু সহযোগিতা করেন প্লিজ করবেন।

          Delete
        2. আমার এই নাম্বারে কল ০১৮৮০২২৯৪৩১

          Delete
      11. আমি একজন সৎ পুলিশ হতে চাই ।
        01825006315 ।এই বছর S.S.C পাশ করলাম।

        ReplyDelete
        Replies
        1. ফোন নম্বর দিয়ে কোনো লাভ নেই। নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন।

          Delete
      12. পুলিশের নিয়োগ কত তারিখ থেকে শুরু হব ?

        ReplyDelete
        Replies
        1. নিয়োগের সর্বশেষ খবরের জন্য নিয়মিত আমাদের ব্লগ পোস্ট পড়ুন।

          Delete
      13. স্যার,পুলিশ নিয়োগ কবে হবে।।।।

        ReplyDelete
        Replies
        1. নিয়োগ শুরু হলে আমরা আপডেট দিয়ে জানিয়ে দেবো

          Delete
      14. নিয়োগ শুরু হলে আমরা আপডেট দিয়ে জানিয়ে দেবো

        ReplyDelete
      15. আমি মুক্তিযুদ্ধার নাতি।উচ্চতা 5.5" কনেস্টবল পদে কোনো সমস্যা হবে?

        ReplyDelete
        Replies
        1. সার্কুলারে সব লেখা থাকবে

          Delete
      16. sscপাস নাকি hsc পাস কোনটা নিবে এবার?

        ReplyDelete
        Replies
        1. নতুন বিজ্ঞপ্তি প্রকাশের পর জানা যাবে।

          Delete
      17. আমি একজন পুলিশ হতে চাই

        ReplyDelete
      18. পুলিশের সার্্কুলার কবে সারবে ২০২০

        ReplyDelete
      19. আমি কনেস্টবল এর পদে চাকরি করতে চাই আমি Ssc পাস 2.56 পেয়ে so আমাকে এখএখকি করতে হবে

        ReplyDelete
        Replies
        1. সার্কুলার প্রকাশ হলে আবেদন করতে হবে।

          Delete
      20. 2020 সালে পুলিশ এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ কবে করা হবে?

        ReplyDelete
      21. কথায় নয় কাজে প্রকাশ পাবে কে যোগ্য। আমার উচ্চতা 5.9, বাকের মাপ 33 ইঞ্চি।শারীরিক অবস্থা ভালো।

        ReplyDelete
      22. নারায়ণগঞ্জজেলা থেকেকি আবেদনকরতেপারবো

        ReplyDelete
      23. আমাকে প্লিজ ২০২০ এর নিয়োগ টা দেন তো

        ReplyDelete
        Replies
        1. ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিন।

          Delete
        2. আসসালামু আলাইকুম ভাই পুলিশ কনস্টেবল এর নিয়োগ দিবে কবে দয়া করে একটু জানাবে 😔😔😔😔

          Delete
      24. আমাকে প্লিজ ২০২০ এর নিয়োগ টা দেন তো

        ReplyDelete
      25. আমিও পুলিশ হতে চাই। দেশের জন্য ভালো কিছু করতে চাই আমি।কিন্তু সার্কুলার তো পাচ্ছি না এই বছরের, কখন দেয়া হবে একটু যদি জানাতেন।।

        ReplyDelete
        Replies
        1. সার্কুলার আশার সাথেই আপডেট দেওয়া হচ্ছে। সাথেই থাকুন ধন্যবাদ।

          Delete
      26. আমি পুলিশ হতে চাই

        ReplyDelete
        Replies
        1. যোগ্যতা থাকলে ভালো করে চেষ্টা করুন।

          Delete
      27. আমি একজন পুলিশ হতে চাই আমার নাম পার্থ

        ReplyDelete
        Replies
        1. নিয়ম মেনে চেষ্টা করুন। ধন্যবাদ

          Delete
      28. আমি পুলিশ হতে চাই।।।এটা আমার অনেক বড় আশা

        ReplyDelete
        Replies
        1. নিয়ম মেনে চেষ্টা করুন। ধন্যবাদ

          Delete
      29. আমি ও পুলিশের চাকরি করতে চাই। এটা আমার স্বপ্ন

        ReplyDelete
        Replies
        1. নিয়ম মেনে চেষ্টা করুন। ধন্যবাদ

          Delete
      30. খুব ইচছা ছিলো 2020 এ পুলিশ এ চাকরি করব কিন্তু এখনও হলো না😥😥।।
        01750354389

        ReplyDelete
        Replies
        1. পরবর্তী সার্কুলার আসলে চেষ্টা করুন। ধন্যবাদ।

          Delete
      31. please help me.... I want a police member....I love Bangladesh police team......💗💗💗💗

        ReplyDelete
        Replies
        1. আমাদের ব্লগে নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন। যোগ্যতা থাকলে চেষ্টা করুন হতে পারবেন। ধন্যবাদ সঙ্গেই থাকুন।

          Delete
      32. My phone number 01623362589 please contact me

        ReplyDelete
      33. Of course, what a great blog and enlightening posts, I surely will bookmark your webbsite.All the Best!

        ReplyDelete
        Replies
        1. ধন্যবাদ। সাথেই থাকুন।

          Delete
      34. কনস্টেবলের সার্কুলার কত দিনে দিবে জানাবেন

        ReplyDelete

      35. কনস্টেবলের সার্কুলার কত দিনে দিবে জানাবেন ভাই করোনার আগে কি কনস্টেবলের সার্কুলারের কার্যক্রম হয়েছিল না এখনো কোন মাঠ হয়নি



        ReplyDelete
        Replies
        1. এখনো নতুন সার্কুলার আসেনি। আসা মাত্রই তা আমাদের পাঠকদের জানিয়ে দেয়া হবে।

          Delete
      36. আমি ssc পাস করছি মাদ্রাসা থেকে,,, রেজাল্ট ২.৭৫,, আমি কি পুলিশে যেতে পারবো,,প্লিজ একটু জানাবেন,,অভিজ্ঞদের মতামত আশা করছি।

        ReplyDelete
        Replies
        1. এসএসসি বা সমমান সার্টিফিকেট থাকলেই আবেদন করা যাবে। তবে মিনিমাম জিপিএ কত লাগবে তা সার্কুলারে উল্লেখ থাকবে।

          Delete
      37. কবে নিয়োগ দিবে একটু জানান ভাই।

        ReplyDelete
        Replies
        1. আমরা জানতে পারা মাত্রই ওয়েবসাইটে আপডেট দিয়ে দেবো ইনশাআল্লাহ।

          Delete
      38. আমি পুলিশের চাকরি করতে চাই।
        01858718937

        ReplyDelete
      39. Hello there, just became aware of your blog through
        Google, and found that it’s truly informative. I am gonna watch out for brussels.
        I will appreciate if you continue this in the future. Lots of people will be benefited from your writing.

        ReplyDelete