Breaking

Translate

Tuesday, 6 November 2018

banglalink বন্ধ সিম অফার ২০১৮।

bl বন্ধ সিম অফার ২০১৮, বাংলালিংক সিম অফার ২০১৮।



bl বন্ধ সিম অফার এ পাচ্ছেন আকর্ষণীয় banglalink internet  এবং banglalink call rate অফার।বাংলালিংক বন্ধ অফার ২০১৮ অনুযায়ী দীর্ঘদিন ধরে অকার্যকর থাকা আপনার বাংলালিংক বন্ধ সিম পুনরায় চালু করলেই পাচ্ছেন স্পেশাল banglalink internet offer এবং banglalink call rate অফার। তবে আপনার বন্ধ সিমটি এই অফারের আওতাভুক্ত কিনা তা প্রথমেই যাচাই করে নিন। এজন্য কোনো একটি চালু banglalink SIM থেকে আপনার বাংলালিংক বন্ধ সিম নম্বরটি লিখে ফ্রীতে এসএমএস করুন 4343 নম্বরে। এসএমএসের জন্য কোনো টাকা চার্জ করা হবেনা। সিমটি বাংলালিংক বন্ধ সিমের অফার এর আওতাভুক্ত হলে সাথে সাথে ফিরতি এসএমএসের মাধ্যমে তা জানিয়ে দেয়া হবে। কোনো চালু বাংলালিংক নম্বর না থাকলে banglalink customer care এ যে কোনো নম্বর থেকে কল করে আপনার নম্বরটি বলে তা বন্ধ বাংলালিংক সিমের অফার 2018 এর উপযুক্ত কিনা তা জেনে নিন। বাংলালিংক কাস্টমার কেয়ার নম্বর +8801911304121।
আপনার বাংলালিংক বন্ধ সিম নম্বরটি যদি ভুলে গিয়ে থাকেন তাহলে সিমটি কোনো ফোনে তুলে *511*14# ডায়াল করলেই নম্বরটি দেখতে পাবেন।
আপনার বন্ধ নম্বরটি অফারের উপযুক্ত হলে প্রথমেই ২৩ টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করা টাকাটি ব্যালেন্স এ থেকে যাবে। banglalink বন্ধ সিমের অফার পাওয়ার জন্য আমার দুটি বন্ধ বাংলালিংক সিম চালু করেছি। একটি সিমে ২৩ টাকা  ব্যালেন্স এ ছিলো আর একটি সিমে ৪০ মিনিট পেয়েছি যে কোনো নম্বরে কথা বলার জন্য! এখন দেখা যাক কি কি অফার পাচ্ছেন বন্ধ সিমটি চালু করার পর।

বন্ধ সিমে banglalink call rate অফার:


  • যেকোনো নাম্বারে ০.৯ পয়সা/সেকেন্ড, ১ সেকেন্ড পালস, মেয়াদ ৯০ দিন অর্থাৎ তিন মাস।
  • banglalink offer call rate মেয়াদ শেষ হলে আজীবন ১পয়সা/সেকেন্ড কলরেট উপভোগ করতে পারবেন।



SMS Offer : banglalink website এ উল্লেখ করা আছে অফারের আওতাভুক্ত আপনার বাংলালিংক বন্ধ সিম চালু করলে সাথে সাথে পাবেন ২০ টি এসএমএস (বাংলালিংক-বাংলালিংক) মেয়াদ ১০ দিন। তবে একটি সিমে আমি পেয়েছি ১০০০ এসএমএস (যে কোনো নম্বরে)  মেয়াদ ১৫ দিন।
আপনার মিনিট,এসএমএস এবং ইন্টারনেট ব্যালেন্স দেখুন *124*300# ডায়াল করে।

বন্ধ সিমে banglalink internet অফার:




  • সর্বমোট 11GB পর্যন্ত ইন্টারনেট পাওয়া যাবে।
  • ২৩ টাকা রিচার্জ করার সাথে সাথেই পাবেন 1GB internet মেয়াদ ১৫ দিন।
  • 1GB বোনাস ইন্টারনেট প্যাকের প্রতিদিনের সর্বোচ্চ ব্যবহারের লিমিট 350MB।
  • ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *5000*109#।
  • প্রথমবার ২৩ টাকা রিচার্জের ১৫ দিন পরে গ্রাহকরা মাত্র ৯ টাকা রিচার্জে আকর্ষণীয় ডিসকাউন্টে ৭ দিনের মেয়াদে 1GB ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।
  • গ্রাহকরা ৫.৫ মাসে ১৫ দিন পরপর সর্বোচ্চ ১১ বার স্পেশাল ডিসকাউন্টে 1GB ইন্টারনেট প্যাকটি কিনতে পারবেন।
  • ২৩ টাকা অফারটি নেয়ার পরবর্তী ১৫ দিন পর্যন্ত ৯ টাকা রিচার্জ প্রযোজ্য নয়


বিঃদ্রঃ

২৩ টাকা রিচার্জের অফারটি শুধুমাত্র পুনঃসক্রিয় সাবস্ক্রাইবারদের জন্য প্রযোজ্য হবে এবং শুধুমাত্র একবার অফারটি নেওয়া যাবে। অন্য যেকোনো ক্ষেত্রে এটি প্রযোজ্য নয়।

৫% সাপ্লিমেন্টারি ডিউটি (এসডি), ১৫% ভ্যাট (ট্যারিফের উপর, এসডি সহ) এবং বেস ট্যারিফের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

এই অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য।

কাজেই আপনার কোনো বাংলালিংক বন্ধ সিম থাকলে সিমটি চালু করে আজই গ্রহণ করুন বাংলালিংক অফার ২০১৮।


অসুবিধাগুলো:

  • বাংলালিংক সিমের অফার এ নন স্টপ ইন্টারনেট ব্যাবহার করতে চাইলে একটি সিম দিয়ে তা সম্ভব নয়। কারণ ইন্টারনেটের মেয়াদ ৭ দিন অথচ ১৫ দিন পরপর পাওয়া যাবে ১জিবি। এজন্য নন স্টপ ইন্টারনেট ব্যাবহার করতে চাইলে অন্ততপক্ষে দুটি বন্ধ সিম চালু করতে হবে।
  • প্রতিদিন 350MB এর বেশি ইন্টারনেট ব্যাবহার করা যাবেনা। যারা শুধুমাত্র বিভিন্ন Social media যেমনঃ Facebook, Whatsapp, imo, Facebook messenger ইত্যাদি ব্যাবহার করেন বা Online newspaper, blog, website ভিজিট করেন তাদের জন্য এটি যথেষ্ট তবে যারা ইউটিউব ভিডিও দেখেন তাদের জন্য ৩৫০এমবি পর্যাপ্ত নাও হতে পারে।
  • দুটি সিম একসাথে ব্যাবহার করলে ৭দিন পরপর সিম পরিবর্তন করতে হবে। এটি বিরক্তিকর বিষয়। দুটি সিম মেইনটেইন করা সত্যিই বেশ ঝামেলার। তবে স্বাভাবিক রেটে ইন্টারনেট প্যাকেজের যে দাম তার তুলনায় অনেক কম মূল্যে ইন্টারনেট ব্যাবহারের সুযোগ পাওয়া যাবে। এজন্য এটুকু ঝামেলা মেনে নেয়া যায়।





banglalink বন্ধ সিম অফার সম্পর্কে আপনাদের মতামত এবং অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করুন।

এই অফারটি ৩১শে আগস্ট ২০১৮ পর্যন্ত প্রযোজ্য ছিলো। ১লা সেপ্টেম্বর ২০১৮ থেকে বাংলালিংক বন্ধ সিম অফারে বেশকিছু পরিবর্তন এসেছে। তবে ৩১শে আগস্ট সময়ের মধ্যে যারা ২৩ টাকা রিচার্জ করে বন্ধ সিম চালু করেছেন তারা ইচ্ছে করলে এখনও ৯টাকা রিচার্জ করে ৭দিন মেয়াদে ১জিবি ইন্টারনেট ১৫ দিন পরপর নিতে পারবেন আবার চাইলে ১লা সেপ্টেম্বর থেকে চালু হওয়া নতুন বাংলালিংক বন্ধ সিম অফার ২০১৮ নিতে পারবেন।

বন্ধ সিম অফার বাংলালিংক ২০১৮ নতুন অফারে আগের মতোই প্রথমে ২৩ টাকা রিচার্জ করে বন্ধ সিমটি চালু করতে হবে। ২৩ টাকা কেটে নেয়া হবে এবং সাথে সাথেই পেয়ে যাবেন ১জিবি ইন্টারনেট, যেকোনো নম্বরে ৪০ মিনিট টকটাইম এবং ১০০০ এসএমএস। সবকিছুর মেয়াদ থাকবে ১৫ দিন। এছাড়াও পাবেন যে কোনো নম্বরে ০.৯ পয়সা প্রতি মিনিট কলরেট।এই নতুন বাংলালিংক বন্ধ সিম অফার 2018 এর আকর্ষণীয় দিক হলো বন্ধ সিমটি চালু করার পর তিন মাস পর্যন্ত যতখুশি ততবারই ২৩ টাকা রিচার্জ করে উপরোক্ত বান্ডিলটি পাওয়া যাবে। মেয়াদ উত্তীর্ণ হওয়ার আগে পুনরায় ২৩ টাকা রিচার্জ করলে আগের মিনিট ,ডাটা এবং এসএমএস নতুন ব্যালেন্সের সাথে যোগ হবে এবং মেয়াদ পুনরায় ১৫ দিন বেড়ে যাবে! অফার ব্যালেন্স দেখতে ডায়াল করুন *124*300#।




মোবাইল সিম অপারেটরগুলো ঘনঘন তাদের অফার পরিবর্তন করে। আমার প্রথম বন্ধ সিমটি চালু করেছিলাম ৩১শে আগস্ট এবং দ্বিতীয় সিমটি চালু করেছি ১১ই সেপ্টেম্বর। এজন্যই দুটি সিমে দুইরকম অফার পেয়েছি। প্রথমে বুঝতে পারিনি পরে কাস্টমার কেয়ারে কল করে নিশ্চিত হয়েছি। বাংলালিংক বন্ধ সিমের অফার ২০১৮ সম্পর্কে আরো বিস্তারিত জানতে সরাসরি বাংলালিংক ওয়েবসাইট ভিজিট করুন।
বাংলালিংক বন্ধ সিমে banglalink internet offer ও banglalink call rate offer।


No comments:

Post a Comment