Breaking

Translate

Tuesday, 27 February 2018

নায়ক সালমান শাহর সর্বশেষ আপডেট এবং একটি নাটক সৈকতে সারস (ভিডিও সহ)।

নায়ক সালমান শাহর সর্বশেষ আপডেট এবং একটি নাটক সৈকতে সারস (ভিডিও সহ)। 

নায়ক সালমান শাহ, সালমান শাহর মৃত্যুরহস্য,সালমান শাহর নাটক।

নায়ক সালমান শাহর মৃত্যু রহস্যের চূড়ান্ত পরিণতি জানতে ভক্তদের অপেক্ষা করতে হচ্ছে দীর্ঘদিন থেকেই। এ অপেক্ষার পালা আরো বৃদ্ধি পেলো। আদালতের নির্দেশে সর্বশেষ পিবিআই ( পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন) পুনঃতদন্তের দায়িত্ব পায় ২০১৬ সালের ৭ই ডিসেম্বর! বছর পার হয়ে গেলেও তাদের তদন্ত শেষ হয়নি রহস্যও উদঘাটন হয়নি! গত ২৫শে ফেব্রুয়ারি ২০১৮ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের কথা থাকলেও প্রতিবেদন জমা দেয়নি তারা। ফলে আদালত পুনরায় ২৬ শে এপ্রিল ২০১৮ প্রতিবেদন জমা দেয়ার তারিখ নির্ধারণ করে। 

তদন্ত সংস্থা পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) এর তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস সালমান শাহ’র মরদেহের ময়নাতদন্তকারী চিকিৎসক ও ডোমকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।একই সঙ্গে মামলার প্রতিবেদন দাখিলের জন্য ২০ আগস্ট নতুন করে দিন ধার্য করেন আদালত।
খবর : জাগো নিউজ টুয়েন্টি ফোর ডট কম। সকল জল্পনা কল্পনার অবসান হতে আরো হয়তো দীর্ঘদিন অপেক্ষার প্রহর গুনতে হবে সালমান ভক্তদের। আইন আদালত চলবে নিজস্ব গতিতে কাজেই এ অপেক্ষা মেনে নিতেই হবে তাদের। সবাই চায় অবসান হোক এই নাটকীয় রহস্যের।
সালমান শাহর প্রধান জনপ্রিয়তা চলচ্চিত্রকেন্দ্রীক হলেও তার অভিনয় জগতে পদার্পন কিন্তু টিভি নাটকের মাধ্যমেই। চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু টিভি নাটকেও অভিনয় করেছিলেন এই জনপ্রিয় আলোচিত নায়ক। প্রথম নাটক আকাশ ছোঁয়া (১৯৮৫)। তাঁর অভিনীত মোট আটটি নাটকের নাম জানা যায়। এর মধ্যে দুটি ধারাবাহিক নাটক পাথর সময় (১৯৯০) এবং ইতিকথা (১৯৯৪)। সালমান শাহর দ্বিতীয় নাটক সৈকতে সারস (১৯৮৮)। এর আগে তাঁর অভিনীত সবচেয়ে জনপ্রিয় নাটক নয়ন (১৯৯৫) নিয়ে  আরেকটি পোস্ট লেখা হয়েছিলো। পোস্টটি ভিজিট করে নাটকটি দেখে নিতে পারেন যারা এখনো দেখেননি। আজ আপনাদের জন্য সৈকতে সারস নাটকটির ইউটিউব লিংক দিলাম। নাটকটি দেখে নিতে পারেন এখনই! ওল্ড ইজ গোল্ড। এখন তো টিভি চ্যানেলের অভাব নেই আর নাটকেরও অভাব নেই। বেশি কমার্শিয়াল হওয়ার কারণে যেনোতেনো নাটকের সংখ্যাই বেশি। কিন্তু সেসময়ে নাটকের কোয়ালিটির প্রতি যথেষ্ট গুরুত্ব দেয়া হতো। সব বয়সীদের আনন্দ বিনোদনের খোরাক ছিলো নাটকে। কিন্তু বর্তমানের বেশিরভাগ নাটক টিনএজার  ছাড়া কারো ভালো লাগবেনা! হাতে সময় থাকলে দেখতে পারেন কেমন ছিলো সালমান শাহর নাটক সৈকতে সারস। আবার কথা হবে নতুন কোনো পোস্টে নতুন কোনো বিষয়ে। নিয়মিত আপডেট পেতে সাথেই থাকুন আর ভিজিট করুন আমাদের ব্লগ।


No comments:

Post a Comment