Breaking

Translate

Tuesday, 25 July 2017

ফেসবুক,টুইটার থেকে টাকা রোজগার করে বিকাশে পেমেন্ট পেতে চান?

ফেসবুক টুইটার থেকে টাকা রোজগার করতে চান? আয় করা টাকা bkash account এর মাধ্যমে পেতে চান?

ফেসবুকে সারাদিন অনেক সময় ব্যায় করেন?এই সময়টাকে মিছেমিছি নস্ট না করে ফেসবুক থেকেই সহজে কিছু টাকা রোজগার করতে চান?

আপনার এন্ড্রয়েড ফোন দিয়েই ঘরে বসে দিনে ৩০০-৫০০ টাকা আয় করুন আর বিকাশে পেমেন্ট নিন।

মূলত এ ধরনের লোভনীয় প্রস্তাব অনলাইনে অহরহ পাবেন!অনেকেই এ ধরনের লেখা দেখলে আগ্রহ নিয়ে ঝাপিয়ে পড়েন আর আশা করেন সত্যি যদি ইনকাম হয়! আমি নিজেও এসব পড়ে খুব আশা করতাম!এ ধরনের কিছু লোভনীয় পরামর্শ এবং ফেসবুক,টুইটার থেকে সহজে টাকা আয়ের কৌশল শিখতে পাবেন এই ওয়েবসাইটে !
লেখক আপনাকে ইনকাম করার জন্য দেখিয়ে দেবে (এই ওয়েবসাইট http://socialtrix.com)! সত্যিই অনলাইনে টাকা রোজগারের খুব সহজ রাস্তা দেখতে পাবেন এখানে!




সাইন আপ করে লগইন করলে এখানে পেমেন্ট প্রুফ একটা অপশন আছে দেখবেন।অর্থাৎ এপর্যন্ত এখানে কে কত টাকা ইনকাম করেছে তা দেখতে পারবেন।দেখা যাবে এপর্যন্ত তারা ইনকাম দিয়েছেন 00 টাকা!এই হলো সহজে অনলাইন থেকে টাকা উপার্জনের বাস্তব চিত্র!কাজেই বেশি কিছু বলে আর লাভ নেই। এটি শুধু একটি বাস্তব উদাহরণ মাত্র। এরকম অসংখ্য উদাহরণ দেয়া যায়। একেকজনের একেক রকম প্রতারণার কৌশল । তবে ঘুরিয়ে ফিরিয়ে বিষয়গুলো শেষ পর্যন্ত একইরকম অর্থহীন। এরপরও কারও যদি আগ্রহ থাকে যত খুশি সময় নস্ট করতে পারেন।

Keywords রিসার্চ করে দেখা যায় বাংলাদেশের অনেকেই অনলাইনে আয় বিকাশে পেমেন্ট এই জাতীয় কথা লিখে গুগলে সার্চ করেন। এসব লিখে গুগলে সার্চ করলে অসংখ্য নিম্নমানের লেখাও চলে আসে!কিন্ত শেষ পর্যন্ত এসব পড়ে তারা কি যে উপকার পান বা অনলাইনে কি যে ইনকাম করেন আর বিকাশে কিইবা পেমেন্ট পান তারাই ভালো জানেন । বাস্তবে এসব করে সফল হয়েছেন এরকম একজন ব্যাক্তিও আমি অন্তত দেখিনি।

প্রশ্ন হলো এরকম প্রতারণা করে কার কি লাভ? কেন তারা এসব করে ? এসব করে তারা কিভাবে লাভবান হয়?

আমার সীমিত জ্ঞানে যতটুকু বুঝি তাতে বলা যায় এরা ভুল বুঝেই এসব করে । এরা প্ল্যান করে এরকম কিছু ট্রিক্স করে নিজেদের ওয়েবসাইটে ভিজিটর নিয়ে আসবে এবং ভিজিটরদের কাজে লাগিয়ে ওয়েবসাইট থেকে ইনকাম করবে ! হতে পারে সেটা কোনো এডনেটওয়ার্ক সাইট থেকে! তবে এটা নিশ্চিত গুগল এডসেন্সের মতো ভালো এডনেটওয়ার্ক এসব ওয়েবসাইটে কোনো বিজ্ঞাপন দেবেনা। আর ভালো এডনেটওয়ার্ক ছাড়া বাজে বিজ্ঞাপনদাতা কোম্পানি পেমেন্ট করেনা। আর একটা অপশন হতে পারে কোনো রেফারেল প্রোগ্রাম। অর্থাৎ আপনাকে কোনো লিংকে ঢুকে সাইনআপ করতে বলবে এবং বলবে সেই সাইট থেকেই আপনি ইনকাম করবেন শত শত ডলার বা টাকা। উদ্দেশ্য হলো তার এফিলিয়েট লিংক দিয়ে আপনাকে কোনো ওয়েবসাইটে সাইন আপ করানো। ওরা ভাবে এতে ঐসকল সাইট থেকে তাদের ইনকাম হবে!

কিন্তু বাস্তবে ওদেরও কোনো লাভ হওয়ার কথা নয় আর আপনারো হবেনা। কারণ এমন কোনো ভালো মানের এফিলিয়েট ওয়েবসাইট নেই যারা শুধু যেনতেন ভাবে সাইন আপ করালেই টাকা দেবে! এছাড়া তাদের কৌশল যেমন নিম্নমানের তাদের ওয়েবসাইট ভিজিটরও নিম্নমানের। আর এরকম নিম্নমানের ভিজিটর দিয়ে আসলে অনলাইনে এক টাকাও ইনকাম করা সম্ভব নয় ! অনলাইনে আয় এতো ফালতু বিষয় নয়।

অবশেষে শুধু একটি কথাই বলবো অনলাইনে হোক আর অফলাইনে, বৈধভাবে টাকা রোজগার করতে হলে বিনিময়ে অবশ্যই কোনো পণ্য অথবা সেবা দিতেই হবে!এর কোনো বিকল্প নেই! হয়তো পন্য বা সেবার ধরন ভিন্ন ভিন্ন রকম হতে পারে।




তবে হ্যাঁ সত্যিই যারা ধৈর্য্যসহকারে পরিশ্রম করে অনলাইনে আয় করতে চান তাদের জন্য পথ খোলা রয়েছে। আপনাকেই সেই পথ খুঁজে বের করতে হবে। এ বিষয়ে আগামীতে বিস্তারিত লেখার ইচ্ছে আছে । নতুন নতুন আপডেট পেতে নিয়মিত এই ব্লগে চোখ রাখুন। আশা করি সত্যিই অনলাইনে আয় করতে আগ্রহীদের হতাশ হতে হবেনা ইনশাআল্লাহ। 
অনলাইনে আয় এবং বিকাশে পেমেন্ট। অনলাইনে ইনকাম ও বিকাশে টাকা পেমেন্ট।



5 comments:

  1. ধণ্যবাদ ভাই।ভাই আমি আপনাকে আমর ব্লগের লেখক হিসেবে এড করতে চাই ।এই ফ্রমটা http://www.bdtipstech.com/p/sign-up.html পুরন করে দিলেই আমি আপনাকে ইনভাইটেশন পাঠাবো।please vai.

    ReplyDelete
  2. Hello Bro!
    Thanks for sharing Online Earn Full Gideline & Tutorial .
    It will be of great benefit to me.
    Cricket Update News : latest cricket news
    oline earn money

    ReplyDelete
  3. খুবই উপকারী পোস্ট।সত্যিই অনলাইনে অযথা আজেবাজে পোস্ট পড়ে সময় নস্ট করা উচিত নয়।

    ReplyDelete